সেই আমি
- রনি মাহমুদ - ফুল ০৬-০৫-২০২৪

ফুল তুমি যতোই করো অভিমান
জানি তুমি ফুটবেই!
শুনেছো কি নাম, উড়াল পক্ষী,
সেই আমি!
তোমার অভিমান একদিন ভাঙবোই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Dollyparvin
০৮-০৮-২০১৭ ০২:৪০ মিঃ

অপূর্ব